• শিরোনাম

    গান বাঁজাতে বাধা দেওয়ায় ওয়ারিতে বৃদ্ধকে খুন

    নিজস্ব প্রতিবেদক | ২০ জানুয়ারি ২০১৮

    গান বাঁজাতে বাধা দেওয়ায় ওয়ারিতে বৃদ্ধকে খুন

    রাজধানীর ওয়ারীতে গায়ে হলুদের অনুষ্ঠানে গান বাঁজাতে নিষেধ করায় নাজিদুল হক (৬৫) নামে এক বৃদ্ধকে খুন করা হয়েছে। গতকাল সকালে রামকৃষ্ণ মিশন রোডের ৪৪/১ নম্বর বাসায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

    নিহতের ছেলে নাসিমুল হক জানান, বৃহস্পতিবার রাতে তাদের ফ্ল্যাটের ছাদে পাশের ফ্ল্যাট মালিক এবং ওই এপার্টমেন্ট সমিতির সাধারণ সম্পাদক আলতাফ হোসেন তার এক আত্মীয়ার গায়ে হলুদের অনুষ্ঠান করছিলেন। এপার্টমেন্ট সমিতির নিয়ম অনুযায়ী রাত ১২টার পর অনুষ্ঠান করা নিষিদ্ধ হলেও রাত একটার দিকে উচ্চ শব্দে গান বাজানো হচ্ছিলো। তার বাবা হার্ট ও কিডনী রোগে অক্রান্ত থাকায় ছাদে গিয়ে গান বন্ধ করতে বলেন। তখন গান বন্ধ করে কতিপয় লোক তার বাবার সঙ্গে খারাপ ব্যবহার করে।

    এ সময় উভয়ের মধ্যে তর্কাতর্কি হয়। এরপর গতকাল বেলা ১১টার দিকে বাসার কেয়ারটেকার দিয়ে আলতাফ হোসেন তাকে ও তার স্ত্রী ওনিকে ডেকে পাঠান। তারা নিচে গেলে আলতাফ হোসেন, হৃদয়, স্বজীব ও তিন নারীসহ ৭জন তাদের মারধর করেন। তার বাবা এগিয়ে গেলে তাকেও মারধর করা হয়। গুরুতর আহতাবস্থায় তার বাবাকে আজগর আলী হাসপাতালে নিলে কতর্ব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে ময়নাতদন্তের জন্য তার লাশ স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) মর্গে পাঠিয়েছে পুলিশ।

    নিহতের মেয়ে নাফিসা জানান, ১১ তলা ওই ভবনের ৮ম তলা তারা কিনে নিয়েছেন। যারা গান-বাজনা করছিল তারা ওই ভবনের কেউ নয়। তার বাবা ভূমি মন্ত্রণালয়ে চাকরি করতেন। ২০০৫ সালে অবসরে যান।

    ওয়ারী থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ সেলিম মিঞা জানান, খুনের ঘটনায় একটি হত্যা মামলা হয়েছে। মামলায় সাতজনের নাম উল্লেখ করে অজ্ঞাত ২/৩জনকে আসামি করা হয়েছে। হত্যাকান্ডের সঙ্গে জড়িত আলতাফ, তার মেয়ে ও ছেলেসহ চারজনকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় জড়িত অন্যদের ধরতে অভিযান চলছে।

    পুলিশের ওয়ারী বিভাগের এডিসি সোহেল রানা জানান, কথা কাটাকাটির জের ধরে এ হত্যাকান্ডের ঘটনা। এ ঘটনায় চারজনকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের ধরতে অভিযান চলছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে daynightbd.com