• শিরোনাম

    স্কুল ছাত্র জিসান হত্যার মূলহোতাসহ গ্রেফতার দুই

    নিজস্ব প্রতিবেদক | ২৪ জানুয়ারি ২০১৮

    স্কুল ছাত্র জিসান হত্যার মূলহোতাসহ গ্রেফতার দুই

    রাজধানীর খিলগাঁওয়ে স্কুলছাত্র জিসানকে অপহরণের পর হত্যার অভিযোগে মূল হোতাসহ দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাব।  গ্রেফতারকৃতরা হলো- শাহিন ও তার সহকর্মী শরিফুল ইসলাম। আজ বুধবার রাজধানীর খিলঁগাও ও গাইবান্ধায় পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। তাদের দেয়া স্বীকারোক্তি অনুযায়ী নিহতের ব্যবহৃত মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

    র‌্যাব-৩ সূত্র জানায়, ঘটনার পরে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে ছায়া তদন্ত শুরু করে র‌্যাব। এরপর গোপন সংবাদের ভিত্তিতে খিলগাঁওয়ের সিপাহিবাগ এলাকা থেকে জিসান হত্যার আসামি শরিফুলকে গ্রেফতার করা হয়। তার দেয়া তথ্যের ভিত্তিতে গাইবান্ধা জেলার ফুলছড়ি থানার অর্ন্তগত ডাকাতিয়ার চর নামক নিজ এলাকা থেকে মূলহোতা শাহিনকে গ্রেফতার করা হয়।

    প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা হত্যাকান্ডে সরাসরি জড়িত থাকার কথা স্বীকার করে জানিয়েছে, জিসানকে অপহরণের পর তার বাবার কাছে মুক্তিপণের টাকা না পেয়ে তাকে গত শুক্রবার সন্ধ্যায় মাফলার পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। এরপর লাশের সঙ্গে ইট বেঁধে আফতাব নগর লেকে ডুবিয়ে দেয়।

    উল্লেখ্য, গত সোমবার সন্ধ্যায় আফতাবনগরের একটি মাছের খামারের পাশ থেকে জিসানের লাশটি অজ্ঞাত হিসেবে উদ্ধার করেন বাড্ডা থানা পুলিশ। পরে খবর পেয়ে গতকাল মঙ্গলবার রাতে জিসানের লাশ শনাক্ত করেন তার বাবা মোফাজ্জল হোসেন। জিসান খিলগাঁও সিপাহী ইন্টারন্যাশনাল আইডিয়াল স্কুলের সপ্তম শ্রেণির ছাত্র ছিল। মঙ্গলবার রাতেই জিসানের লাশ খিলগাঁওয়ের সিপাহীবাগ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে daynightbd.com