• শিরোনাম

    সিলেটে আ.লীগ নেতাসহ ৩০ জন জেল হাজতে

    সিলেট প্রতিনিধি | ২৫ জানুয়ারি ২০১৮

    সিলেটে আ.লীগ নেতাসহ ৩০ জন জেল হাজতে

    সিলেটে হত্যা মামলায় জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লিয়াকত আলীসহ ৩০ জনের জামিন নামঞ্জুর করেছেন আদালত। বৃহস্পতিবার দুপুরে সিলেটের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ২য় আদালতের বিচারক আতিকুল হায়দার তাদের জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

    এদিকে, আদালত চত্বরে লিয়াকত বাহিনীর হামলায় আহত হয়েছেন দুই সাংবাদিক। তাদেরকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    জানা যায়, জৈন্তাপুরের শ্রীপুর পাথর কোয়ারি দখল নিয়ে জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লিয়াকত আলীর লোকজনের সাথে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি কামাল আহমদের লোকজন সংঘর্ষ হয়। ৩ ডিসেম্বরের ওই সংঘর্ষে হোসেন আহমদ নামের এক যুবক নিহত হয়। এ ঘটনায় লিয়াকত আলী ও তার লোকজনের বিরুদ্ধে জৈন্তাপুর থানায় মামলা দায়ের হয়।

    ওই মামলায় বৃহস্পতিবার আদালতে হাজিরা দিতে আসেন লিয়াকত আলীসহ ৩১ আসামি। আদালত ফয়েজ আহমদ বাবর নামের এক আসামির জামিন মঞ্জুর করেন এবং লিয়াকতসহ বাকিদের জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

    এদিকে, হাজিরা দিতে এসে আদালত চত্বরে সাংবাদিকদের উপর হামলা চালিয়েছে লিয়াকত বাহিনীর সদস্যরা। তাদের হামলায় গুরুতর আহত হন যমুনা টেলিভিশনের ক্যামেরাপারসন নিরানন্দ পাল এবং দৈনিক যুগান্তর ও দৈনিক শুভপ্রতিদিনের আলোকচিত্রি মামুন হাসান। তাদেরকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বে-রসিক ইউএনও!

    ১২ মার্চ ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে daynightbd.com