• শিরোনাম

    প্লিজ শাকিব, ক্যারিয়ারের স্বার্থে বাচ্চাকে ব্যবহার করো না: অপু

    ডেনাইট ডেস্ক | ২৫ জানুয়ারি ২০১৮

    প্লিজ শাকিব, ক্যারিয়ারের স্বার্থে বাচ্চাকে ব্যবহার করো না: অপু

    ক্যারিয়ারের স্বার্থে ঢালিউড অভিনেতা শাকিব খান তার সন্তান জয়কে ব্যবহার করছেন- এমন অভিযোগ করেছেন অপু বিশ্বাস। গণমাধ্যমে তিনি শাকিবের প্রতি এটা না করার আহ্বান জানিয়েছেন।

    সম্প্রতি দেশে ফিরে শাকিব জানান, ‘অপু তাকে তার সন্তান জয়ের সঙ্গে দেখা করতে দেননি। ফোন ধরেননি। বাচ্চাকে না দেখায় তার খারাপ লেগেছে।’

    শাকিবের উক্ত স্বীকারোক্তিকে মিথ্যা দাবি করে অপু বলেন, জয় একটা অবুঝ শিশু, একটা মাসুম বাচ্চা, সে বলতে জানে না, সে বুঝতে শিখেনি আদৌ তুমি তার খোঁজ করেছ কি করোনি, সেটার প্রতিবাদও সে করতে জানে না। তাই একজন বাবাকে বলবো, প্লিজ মিথ্যাচার বন্ধ করো। তোমার ক্যারিয়ারের স্বার্থে বাচ্চাটাকে আর ব্যবহার করো না।

    webnewsdesign.com

    শাকিবের বাবা-মাও তাদের নাতি জয়ের খোঁজ রাখেনি বলে গণমাধ্যমকে জানিয়েছেন অপু। তিনি বলেন, বাচ্চার ঠাণ্ডা লেগেছে, অসুস্থ। কিন্তু একবারের জন্য তার দাদা-দাদি কেউ তার খবর নেয়নি।

    লোক দিয়ে অপুকে ফোন দেয়ার যে তথ্য গণমাধ্যমকে শাকিব দিয়েছেন- সেটিকেও মিথ্যা দাবি করেছেন অপু। তিনি বলেন, শাকিব আমাকে ফোন করেনি, কাউকে দিয়ে ফোন করায়নি, আমাকে এসএমএসও করেনি। আদৌ শাকিব বাচ্চাকে দেখতে চেয়েছে কী না তাও জানি না।

    রবিবার দেশে ফিরে সোমবার রাতে শাকিব ফের অস্ট্রেলিয়ায় চলে গেছেন। এ খবরও অপু জানতেন না বলে জানিয়েছেন। তিনি বলেন,  ও কখন দেশে আসে কখন যায় কিছুই জানি না আমি। ছেলের সঙ্গেও দেখা করার চেষ্টা করে না। লোকে মন্দ বলবে সেই ভেবে ও নিজের দোষ বারবার আমার ওপর চাপাতে চায়।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে daynightbd.com