• শিরোনাম

    উপাচার্য নিয়োগের দাবিতে কুবিতে মানববন্ধন

    কুবি প্রতিনিধি | ২৫ জানুয়ারি ২০১৮

    উপাচার্য নিয়োগের দাবিতে কুবিতে মানববন্ধন

    উপাচার্য বিহীন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) উপাচার্য নিয়োগের দাবীতে মানববন্ধন করেছে সম্মিলিত সাংগঠনিক জোট। মানববন্ধ শেষে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রারের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি দেয় এই জোটটি। আজ বৃহস্পতিবার দুপুরে বিশ্ববিদ্যালয় প্রধান ফটকে অনুষ্ঠিত এ মানববন্ধে এক সপ্তাহের সময়সূচিতে উপাচার্য নিয়োগ না হলে কঠোর আন্দোলন হুঁসিয়ারি দেন সংগঠনের নেতৃবৃন্দরা। এদিকে আন্দোলনের সাথে একাত্মতা পোষণ করে বিশ্ববিদ্যালয় সাধারণ শিক্ষার্থীরা।

    Comilla Univeristy PIC 1 (Humachain) 25.01.2018.doc

    মানববন্ধনে বক্তারা বলেন, দীর্ঘ ৫৫দিন উপাচার্য বিহীন একটি বিশ্ববিদ্যালয় চলতে পারেনা। উপাচার্য নিয়োগ না হওয়ায় আটকে আছে বিভিন্ন বিভাগের চূড়ান্ত পরীক্ষার ফলাফল, অনুষ্ঠিত হচ্ছেনা ১৯ টি বিভাগের চূড়ান্ত পরিক্ষা এবং স্থগিত রয়েছে ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা।

    বিশ্ববিদ্যালয়ের সকল প্রশাসনিক এবং একাডেমীক কার্যক্রম স্থবির হয়ে আছে উল্লেখ করে অতিদ্রুত বিশ্ববিদ্যালয়ে একজন সৎ, যোগ্য উপচার্য নিয়োগ দেয়ার দাবি করেন শিক্ষার্থীরা। মানববন্ধনে বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন সংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

    উল্লেখ্য, গত বছরের ২ ডিসেম্বর সাবেক উপাচার্য ড. মো. আলী আশরাফের সময়সীমা শেষ হওয়ার ৫৫ দিন অতিবাহিত হলেও বিশ্ববিদ্যালয়ে উপাচার্য নিয়োগ হয়নি।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    কানাডায় স্থায়ী বসবাসের সুযোগ

    ২৩ ফেব্রুয়ারি ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে daynightbd.com