• শিরোনাম

    ছিনতাইকারীর গাড়ির চাপায় প্রান গেল নারীর

    নিজস্ব প্রতিবেদক | ২৬ জানুয়ারি ২০১৮

    ছিনতাইকারীর গাড়ির চাপায় প্রান গেল নারীর

    বরিশাল থেকে সদরঘাট লঞ্চ টার্মিনালে আসেন হেলেনা বেগম। বাসে উঠে ধানমন্ডি ৭ নম্বর রোডে নামেন। স্বামী মনিরুল ইসলাম মন্টুর হাত ধরে রাস্তা পার হচ্ছিলেন। এসময় একটি প্রাইভেটকার হেলেনার কাছে থাকা ভ্যানিটি ব্যাগ ধরে টান দেয়। হেলেনা ব্যাগটি শক্ত করে ধরে রাখায় তাকে টেনে-হেচরে বেশ কিছু দুর নিয়ে যায়। এক পর্যায় ছিনতাইকারীদের ওই প্রাইভেটকারের নিচে চাপা পড়েন হেলেনা। আর এতেই গ্রীন রোডের লাইফ কেয়ার হাসপাতালের আয়া হেলেনা বেগমের (৩৫) মৃত্যু হয়।

    নিহতের ভাতিজা মামুন আকন জানান, হেলেনা তার স্বামীকে নিয়ে কলাবাগানের ১৬৮/২ নম্বর গ্রীন কর্ণার বাসায় থাকেন। হেলেনার গ্রামের বাড়ি বরিশালের বন্দর থানার দক্ষিন কড়াপুর সৈয়দবাড়ীতে। আজ শুক্রবার ভোরে গ্রাম থেকে ঢাকায় আসেন। ধানমন্ডি ৭ নম্বর রোডে স্বামীর সঙ্গে রাস্তা পার হতে গিয়ে ছিনতাইকারীর কবলে পড়েন। এক পর্যায়ে ছিনতাইকারীর প্রাইভেটকারের নিচে চাপা পড়ে তার মৃত্যু হয়। ছিনতাইকারীরা তার ভ্যানিটিব্যাগ নিয়ে গেছে। তিন ছেলে ও এক মেয়ের জননী ছিলেন হেলেনা।

    ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ বলেন, ধানমন্ডি ৭ নম্বর রোডে ঢাকা ব্যাংকের সামনের রাস্তায় ছিনতাইয়ের ঘটনা ঘটে। ছিনতাইকারীদের প্রাইভেটকার চাপায় হেলেনার মৃত্যু হয়েছে। পরে তার লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় ছিনতাইকারী এবং তাদের ব্যবহৃত প্রাইভেটকারটি শনাক্তের চেষ্টা চলছে। ঘটনাস্থলের আশপাশের ভবনের সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ সংগ্রহ করা হচ্ছে। আশা করছি ছিনতাইকারীদের শীঘ্রই ধরা সম্ভব হবে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com