• শিরোনাম

    খালেদার রায় ঘিরে বিশৃঙ্খলা হলে ব্যবস্থা : স্বরাষ্ট্রমন্ত্রী

    নিজস্ব প্রতিবেদক | ২৬ জানুয়ারি ২০১৮

    খালেদার রায় ঘিরে বিশৃঙ্খলা হলে ব্যবস্থা : স্বরাষ্ট্রমন্ত্রী

    বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে জিয়া এতিমখানা ট্রাস্ট দুর্নীতি মামলার রায় ঘিরে কেউ বিশৃঙ্খলা বা ধংসাত্মক কার্যকলাপের চেষ্টা করলে আইনশৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা নেবে বলে হুঁশিয়ার করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। আজ শুক্রবার ঢাকেশ্বরী মন্দিরে এক অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, আগামী ৮ ফেব্রুয়ারি এই রায় ঘিরে কোনো ধরনের বিশৃঙ্খলা করা যাবে না। আমি স্পষ্ট করে বলতে চাই, আমাদের আইনশৃঙ্খলা বাহিনীকে আগের আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে তুলনা করা যাবে না। কারণ তারা দেশপ্রেমে উদ্বুদ্ধ। পেশাদার এবং জনগণের বন্ধু। সুতরাং জনগণের ক্ষতি হলে তারা প্রয়োজনীয় ব্যবস্থা নেবে।

    ঢাকা মহানগর পূজা কমিটির পরিবার দিবস উপলক্ষে আয়োজিত এ অনুষ্ঠানে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সভাপতি জয়ন্ত সেন দীপু ও সাধারণ সম্পাদক তাপস কুমার পাল উপস্থিত ছিলেন। আগামী ৮ ফেব্রুয়ারি জিয়া এতিমখানা ট্রাস্ট দুর্নীতি মামলার রায় ঘোষণা করবে ঢাকার পঞ্চম জজ আদালত। বিএনপি-জামায়াত জোটের ২০০১-২০০৬ মেয়াদের সরকারের প্রধানমন্ত্রী খালেদা জিয়া দুই কোটি ১০ লাখ টাকা আত্মসাতের এ মামলার প্রধান আসামি।

    অভিযোগ প্রমাণিত হলে এ মামলায় খালেদা জিয়ার সর্বোচ্চ যাবজ্জীবন কারাদন্ড হতে পারে। সেক্ষেত্রে তিনি আগামী নির্বাচনে অংশ নেওয়ার অযোগ্য হয়ে পড়বেন। এই প্রেক্ষাপটে করণীয় নির্ধারণে শনিবার বিএনপির স্থায়ী কমিটির বৈঠক ডেকেছেন দলটির চেয়ারপারসন খালেদা। তার অভিযোগ, রাজনৈতিক অঙ্গন থেকে তাকে সরাতে নির্বাচনে অযোগ্য ঘোষণা করার নীলনকশা বাস্তবায়ন করছে ক্ষমতাসীনরা। এর অংশ হিসেবেই অন্তঃসারশূন্য ওই মামলাকে রায়ের পর্যায়ে নিয়ে আসা হয়েছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে daynightbd.com