• শিরোনাম

    শাহজালালে জুতা থেকে ৪০টি স্বর্ণের বার উদ্ধার

    নিজস্ব প্রতিবেদক | ২৬ জানুয়ারি ২০১৮

    শাহজালালে জুতা থেকে ৪০টি স্বর্ণের বার উদ্ধার

    হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচ্ছন্নতা কর্মী মোস্তফা কামালের জুতার ভেতর থেকে ৪০টি চার কেজি ৬৪০ গ্রাম ওজনের স্বর্ণের বার উদ্ধার করেছে ঢাকা কাস্টমস। গতকাল বৃহস্পতিবার রাতে এমিরেট এয়ারলাইনসের একটি ফ্লাইট পরিষ্কার করে আসার সময় তার জুতা তল্লাশি করে স্বর্ণবার উদ্ধার করা হয়। জব্দকরা স্বর্ণের বর্তমান বাজার মূল্য প্রায় ২ কোটি ৩২ লাখ টাকা।

    আজ শুক্রবার কাস্টমস হাউজের কর্মকর্তারা জানায়, বৃহস্পতিবার গভীর রাতে এমিরেট এয়ারলাইনসের ইকে- ৫৮৪ নম্বর ফ্লাইট ঢাকায় আসে। সব যাত্রী নেমে যাওয়ার পর উড়োজাহাজটি পরিষ্কার করে নামার সময় বিমানের পরিচ্ছন্নতা কর্মী মোস্তফা কামালের শরীর তল্লাশি করা হয়। এ সময় তার জুতার ভেতর থেকে ঢাকা কাস্টম হাউসের একটি দল ৪০টি স্বর্ণের বার উদ্ধার করে। যার একেকটির ওজন ১১৬ গ্রাম এবং মোট ওজন চার কেজি ৬৪০ গ্রাম।

    গোপন সংবাদ থাকায় মোস্তফা কামালকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে তিনি স্বর্ণেরবার থাকার কথা অস্বীকার করেন। পরে তার শরীর তল্লাশি করে জুতার মধ্যে থেকে স্বর্ণের বারগুলো উদ্ধার করা হয়। পরবর্তীতে মোস্তাফা কামালকে আসামি করে রাতেই বিমানবন্দর থানায় একটি মামলা দায়ের করা হয়। তাকে মামলায় গ্রেফতার দেখিয়ে থানায় হস্তান্তর করা হয়েছে।

    webnewsdesign.com

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে daynightbd.com