• শিরোনাম

    শ্যুটিং করতে এসে ব্যথায় কাবু রানি!

    ডেনাইট ডেস্ক | ৩১ জানুয়ারি ২০১৮

    শ্যুটিং করতে এসে ব্যথায় কাবু রানি!

    রানি মুখার্জি। বলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের একজন ব্ল্যাক নামে খ্যাত এই তারকা।স্বামী সন্তান ও সংসার নিয়ে ব্যস্ত থাকার কারণে দীর্ঘদিন রূপালি পর্দা থেকে দূরে ছিলেন রানি। এবার ‘হিচকি’ ছবির মধ্য দিয়ে প্রত্যাবর্তন ঘটছে তার। বর্তমানে তাই ছবিটির প্রচারণা নিয়ে ব্যস্ত এই অভিনেত্রী।

    এরই ধারাবাহিকতায় ভারতীয় টেলিভিশন চ্যানেল স্টারপ্লাসে প্রচারিত জনপ্রিয় শো ‘ইন্ডিয়াস নেক্সট সুপারস্টার’-এর সেটে গিয়েছিলেন রানী। কিন্তু সেখানে পৌঁছেও নাকি শ্যুটিং বাতিল করতে হয় তাকে। সম্প্রতি এমনটাই তথ্য জানিয়েছে পরিচালক রোহিত শেঠি ও করণ জোহর।

    এ প্রসঙ্গে রানীর একটি ঘনিষ্ঠ সূত্র জানায়, শ্যুটিং করতে এসে হঠাৎ করেই ‘ব্যাক পেইন’ শুরু হয় রানীর। কিছুক্ষণ অপেক্ষার পরও সে ব্যথা কমেনি। তাই শ্যুটিং বাতিল করে বাড়িতে চলে যান তিনি।

    জানা গেছে- কয়েকদিন আগেই নাকি আঘাত পেয়েছেন রানী। যা কারণে পিঠ-কাঁধের ব্যথায় ভুগতে হচ্ছে তাকে। তবে তিনি কিভাবে ব্যথা পেয়েছেন তা এখনও জানা যায়নি।

    ‘হিচকি’তে রানীকে দেখা যাবে নয়না মাথুর চরিত্রে। টোরেট সিনড্রোমে ভুগছেন তিনি। ঘনঘন হেঁচকি দেন নয়না, তবে অনিচ্ছাকৃত। তবুও স্কুল শিক্ষিকা হওয়ার স্বপ্ন তার।

    ‘হিচকি’ পরিচালনা করেছেন সিদ্ধার্থ পি. মালহোত্রা। আগামী ২৩ ফেব্রুয়ারি মুক্তি পাবে ছবিটি।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে daynightbd.com