• শিরোনাম

    সাভারে এক রাতে দুই বাড়িতে ২ জনকে ধর্ষণ

    সাভার প্রতিনিধি | ০১ ফেব্রুয়ারি ২০১৮

    সাভারে এক রাতে দুই বাড়িতে ২ জনকে ধর্ষণ

    সাভারে পৃথক দুটি বাড়িতে এক নারী গার্মেন্টস শ্রমিক ও এক শিশু ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় অভিযুক্ত দুইজনকে পুলিশ আটক করলেও স্থানীদের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে।

    এলাকাবাসী জানায়, বুধবার দিবাগত রাতে সাভারের কাতলাপুর এলাকায় ভাড়া বাড়িতে স্থানীয় একটি গার্মেন্ট এর নারী শ্রমিককে (২৪) প্রতিবেশী ফল বিক্রেতা আজাহার শাহ মুখ চেপে ধরে রাতে ধর্ষণ করে। পরে ওই গৃহবধূর চিৎকারে প্রতিবেশীরা এসে ওই ধর্ষণকারীকে আটক করে সাভার মডেল থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে তাকে আটক করে।

    এলাকাবাসী জানায়, ধর্ষণের শিকার ওই গৃহবধূ স্বামীকে নিয়ে কাতলাপুর এলাকার একটি বাড়িতে ভাড়া থাকতো। কিন্তু গত রাতে তার স্বামী বাড়িতে না থাকায় ওই ফল বিক্রেতা এই সুযোগে তাকে ধর্ষণ করে।

    অন্যদিকে, একই দিন রাতে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের দক্ষিণ শ্যামপুরে ৫ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে জুলহাস মিয়া নামে এক বখাটের বিরুদ্ধে। পরে এলাকাবাসী ধর্ষণকারীকে আটক করে সাভার মডেল থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে ওই ধর্ষণকারী ও ধর্ষণের শিকার শিশুকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

    এ বিষয়ে সাভার মডেল থানার ওসি তদন্ত সওগাতুল বলেন ধর্ষণের শিকার ওই গার্মেন্টস শ্রমিক ও শিশুকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টাফ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় সাভার মডেল থানায় দুটি ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে। এবং আসামিদের আদালতে প্রেরণ করার প্রক্রিয়া চলছে বলেও জানায় পুলিশ।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে daynightbd.com