• শিরোনাম

    টিকিট থাকা সত্ত্বেও বিমানে উঠতে পারল না ময়ূর

    ডেনাইট ডেস্ক | ০১ ফেব্রুয়ারি ২০১৮

    টিকিট থাকা সত্ত্বেও বিমানে উঠতে পারল না ময়ূর

    টিকিট নিয়েও বিমানে উঠতে পারল না ময়ূর। বরং ওই ময়ূরকে নিয়ে বিমানে উঠতে গিয়ে বিপাকে পড়তে হয়েছে এক নারী যাত্রীকে। ময়ূর নিয়ে বিমানে উঠতে চেয়েছিলেন ওই যাত্রী। কিন্তু যাত্রীর সেই ইচ্ছাকে পাত্তাই দিল না বিমানবন্দর সংস্থা। ইউনাইটেড এয়ারলাইনস ময়ূর নিয়ে বিমানে উঠতে বাধা দেন ওই যাত্রীকে।

    ময়ূরের জন্যও টিকিট কাটলে বিমানে ওঠা যাবে এমন ধারণা থেকেই ওই যাত্রী সত্যি সত্যি ময়ূর নিয়ে বিমানে ওঠার পরিকল্পনা করে বিমানবন্দরে আসেন। তবে ময়ূর নিয়ে বিমানে ওঠার পেছনে কী কারণ রয়েছে তা স্পষ্ট নয়। তবে প্রশ্ন উঠছে, এক সাধারণ যাত্রী কি করে ময়ূর নিয়ে নিরাপত্তা রক্ষীদের চোখ এড়িয়ে বিমানবন্দরের ভেতর ঢুকে পড়ল।

    ইউনাইটেড বিমানসংস্থার পক্ষ থেকে জানা গেছে, ওই যাত্রীকে বিমানে উঠতে বাধা দেওয়া হয়। কারণ ময়ূরটির ওজন বেশি হওয়ায় এবং আকারে বড় হওয়ায় সেটা নিয়ে বিমানের ভেতর যাওয়া যাবে না।

    বিমানসংস্থার পক্ষ থেকে বলা হয়, ‘‌আমরা যাত্রীকে জানাই ময়ূরটি বিমানে নিয়ে যাওয়া যাবে না। বিমানবন্দরে আসার আগেই ওই যাত্রীকে কোনো পোষ্য নিয়ে যাওয়ার আগে সেই পোষ্য সংক্রান্ত তথ্য জমা দিতে হবে।’‌ যদিও ওই যাত্রীর কাছে নথিপত্র সবই মজুত ছিল। কিন্তু তা বিমানে ওঠার ৪৮ ঘণ্টা আগে বিমান সংস্থায় জমা দিতে হয়।

    গোটা ঘটনাটি ঘটেছে নিউইর্য়ক লিবার্টি আন্তর্জাতিক বিমানবন্দরে।

    সবচেয়ে মজার বিষয় হল ওই নারী যাত্রীর কাছে ময়ূরটির জন্য আলাদা করে বিমান টিকিটও কাটা ছিল। তাও বিমানে উঠতে পারল না ময়ূরটি। তবে এই ঘটনাটির জন্য বিমানসংস্থার পক্ষ থেকে ওই যাত্রীর কাছে ক্ষমা চাওয়া হয়েছে।

    বিমানবন্দর সূত্রে জানা গেছে, ওই নারীর টিকিটের টাকাও ফেরত দিয়েছে বিমানসংস্থা। হোটেলে ফিরে যাওয়ার জন্য তাকে ক্যাবও ডেকে দেওয়া হয়। ইউনাইটেড বিমানসংস্থা কারোর ভাবাবেগে আঘাত করতে চায় না।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    রাতের রাণীর অন্য জগৎ

    ২৭ ফেব্রুয়ারি ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে daynightbd.com