• শিরোনাম

    যশোরে ৮ থানায় ১৪ মামলা, আটক ৯০

    যশোর প্রতিনিধি | ০১ ফেব্রুয়ারি ২০১৮

    যশোরে ৮ থানায় ১৪ মামলা, আটক ৯০

    যশোর কোতোয়ালীসহ ৮টি থানায় বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে ১৪টি নাশকতার মামলা দায়ের করেছে পুলিশ। এসব মামলায় ৩৮১ জনকে আসামি করা হয়েছে। বুধবার রাত থেকে বৃহস্পতিবার সন্ধ্যা পর্যন্ত এসব মামলার আসামিদের মধ্যে ৯০ জনকে আটক করা হয়েছে।

    নাশকতার পরিকল্পনার অভিযোগে যশোর কোতোয়ালি থানায় মামলা হয়েছে তিনটি। এসব মামলায় ৯০ জনকে আসামি করা হয়েছে এবং আটক করা হয়েছে ১৭ জনকে। কোতোয়ালী থানার ওসি (অপারেশন) শামসুদ্দোহা এ তথ্য নিশ্চিত করেছেন।
    মণিরামপুর থানায় নাশকতার মামলা হয়েছে দুটি। মামলা দুটিতে ৪৭ জনের নাম উল্লেখ ছাড়াও অজ্ঞাত আরও ৭০ জনকে আসামি করা হয়েছে। আটক করা হয়েছে বিএনপি ৮ নেতা-কর্মীকে।

    ঝিকরগাছা থানার ওসি মেহেদি মাসুদ জানান, নাশকতার অভিযোগে এ থানায় মোট তিনটি মামলা হয়েছে। মামলাগুলোতে আসামি করা হয়েছে ৬০ জনকে। আসামিদের মধ্যে ১৫ জনকে আটক করা হয়েছে।

    অভয়নগর থানার ওসি (তদন্ত) আব্দুর রহিম জানান, নাশকতা পরিকল্পনার অভিযোগে এ থানায় একটি মামলা হয়েছে। যেখানে ৬৮ জনকে আসামি করা হয়েছে। আটক করা হয়েছে ৭ জনকে।
    কেশবপুর থানার ওসি (তদন্ত) মো. শাহজাহান জানান, কেশবপুর এলাকায় নাশকতা পরিকল্পনার অভিযোগে দায়ের হওয়া দুই মামলায় ৪২ জনকে আসামি করা হয়েছে। যাদের মধ্যে ১৪ জনকে আটক করা হয়েছে।

    বাঘারপাড়া থানায় দায়ের হওয়া একটি নাশকতার মামলায় আসামি করা হয়েছে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য বাঘারপাড়া উপজেলা বিএনপির আহ্বায়ক টিএস আইয়ুবসহ ১৮ নেতা-কর্মীকে। ওসি মঞ্জুরুল আলম বলেন, এ মামলার আসামিদের মধ্যে ১১ জনকে আটক করা হয়েছে।

    শার্শা থানার ওসি এম মসিউর রহমান জানান, নাশকতা পরিকল্পনার অভিযোগে এ থানায় একটি মামলা দায়ের হয়েছে। মামলাটিতে ২২ জনকে আসামি করা হয়েছে এবং আটক করা হয়েছে ১৪ জনকে।
    বেনাপোল পোর্ট থানার ওসি অপূর্ব হাসান জানান, পোর্ট থানা এলাকায় নাশকতার অভিযোগে দায়ের হওয়া একটি মামলায় ৩৪ জনকে আসামি করা হয়েছে, আটক করা হয়েছে ৭ জনকে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বে-রসিক ইউএনও!

    ১২ মার্চ ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে daynightbd.com