• শিরোনাম

    পুলিশ সোর্সের চোখ তুলে নিল মাদক ব্যবসায়ীরা

    নারায়ণগঞ্জ প্রতিনিধি | ০৪ ফেব্রুয়ারি ২০১৮

    পুলিশ সোর্সের চোখ তুলে নিল মাদক ব্যবসায়ীরা

    নারায়ণগঞ্জের ফতুল্লায় কুতুবপুর এলাকায় মাসুদ পারভেজ নামে ডিবি পুলিশের এক সোর্সের ডান চোখ উপড়ে ফেলেছে মাদক বিক্রেতারা। শনিবার রাত সাড়ে ১০টার দিকে কুতুবপুরের শরীফবাগ এলাকায় এ ঘটনা ঘটে।

    স্থানীয়রা জানান, মাসুদ পারভেজ ফতুল্লা মডেল থানা ও জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) সোর্স হিসেবে কাজ করে আসছে। কয়েক মাস আগে পারভেজের দেয়া তথ্যে কুতুবপুরের চিহ্নিত মাদক বিক্রেতা রহমানের ভাই সজলকে পুলিশ গ্রেফতার করে। এরপর থেকে মাদক বিক্রেতা রহমান ও তার সহযোগীরা সোর্স পারভেজের উপর ক্ষিপ্ত ছিল। শুক্রবার পারভেজের কাছে তথ্য ছিল যে, আকন গলিতে বড় ধরনের মাদকের চালান আসছে। সংবাদটি জেলা ডিবি পুলিশের এসআই রবি চৌহানকে দিয়েছিল পারভেজ।

    শুক্রবার সকাল থেকে পারভেজ আকন গলিতে অবস্থান করছিল। শনিবার রাত ৮টার দিকে আকন গলিতে মাদক বিক্রেতা রহমান, এনামুল, আকবর ও লিখনসহ ৭/৮ জন পারভেজকে অস্ত্রের মুখে জিম্মি করে। এরপর তারা পারভেজকে মারধর করে। এক পর্যায়ে পারভেজকে মাটিতে ফেলে তার ডান চোখ উপড়ে ফেলে মাদক ব্যবসায়ীরা।

    এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার ইন্সপেক্টার (অপারেশন) মুজিবুর রহমান বলেন, ঘটনাস্থলে একজন অফিসার পাঠানো হয়েছে। আসামি গ্রেফতারে চেষ্টা চলছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বে-রসিক ইউএনও!

    ১২ মার্চ ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে daynightbd.com