• শিরোনাম

    রানি পদ্মাবতীর পর স্বপ্না দিদির চরিত্রে দীপিকা

    ডেনাইট ডেস্ক | ১২ ফেব্রুয়ারি ২০১৮

    রানি পদ্মাবতীর পর স্বপ্না দিদির চরিত্রে দীপিকা

    নিজেকে যেন ছাড়িয়ে যাওয়ার প্রতিযোগিতায় নেমেছেন দীপিকা পাডুকোন। একের পর এক ব্যতিক্রমী চরিত্রে অভিনয় করছেন তিনি। ডিএনএ ইন্ডিয়ার খবরে প্রকাশ, পদ্মাবতীর মতো চরিত্রে অভিনয় করার পর এবার মাফিয়া কুইন স্বপ্না দিদির চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন তিনি। তবে দীপিকা জানিয়েছেন, স্বপ্না দিদির চরিত্রের জন্যও পদ্মাবতীর মতো উত্তেজনা কাজ করছে তাঁর।

    গণমাধ্যমের সঙ্গে আলাপকালে দীপিকা বলেন, ‘আমি শক্তিশালী চরিত্রের প্রতি বেশি আকৃষ্ট হচ্ছি। পদ্মাবতীর মতো এই চরিত্রটি করতেও আমি খুবই উত্তেজনা বোধ করছি। পদ্মাবতী ছিল ১৩ শতাব্দীর পুরোনো কাহিনী। কিন্তু সে নারীর ক্ষমতা আজকের দিন পর্যন্ত টিকে রয়েছে। আমরা আমাদের মর্যাদার জন্য লড়াই করতে শিখেছি। স্বপ্না দিদির ব্যাপারটাও একই রকম।’

    দীপিকা আরো বলেন, ‘বিশাল স্যারের চলচ্চিত্রের ক্ষেত্রে তাই অভিজ্ঞতাটা একই রকম হতে যাচ্ছে। স্বপ্না দিদির কাহিনীর ওপর ভিত্তি করে নির্মিত হচ্ছে ছবিটি। আমি জানি না, ছবির নাম স্বপ্না দিদিই রাখা হচ্ছে কি না। এটা সত্য একটি কাহিনী। অসাধারণ একটি কাহিনী। ছবিতে চরিত্রটি বদলে যাওয়ার গল্পটা অসাধারণ।’

    ছবিটির কাহিনী ধার করা হয়েছে এস হুসাইন জাহিদির বই ‘মাফিয়া কুইন্স অব মুম্বাই’ থেকে। যেখানে লেখা হয়েছে আশরাফ খানের জীবনী। যিনি পরে স্বপ্না দিদি নামে পরিচিতি পান। আশরাফ খান যাকে বিয়ে করেছিলেন, সেই লোক কাজ করতেন ভারতের ডনখ্যাত দাউদ ইব্রাহিমের অধীনে। কিন্তু দাউদ স্বপ্নার স্বামীকে পুলিশ এনকাউন্টারের মাধ্যমে হত্যা করে। ফলে প্রতিশোধপরায়ণ হয়ে ওঠেন আশরাফ খান ওরফে স্বপ্না দিদি। তিনি যোগ দেন হুসাইদ উসতারার সঙ্গে, যিনি দাউদকে পছন্দ করতেন না। আশরাফ ও হুসাইদ মিলে দাউদকে শারজাহ ক্রিকেট মাঠে মেরে ফেলার পরিকল্পনা করেন। কিন্তু উল্টো দাউদের হাতে নির্মমভাবে খুন হন স্বপ্না দিদি।

    ছবিটি প্রযোজনা করেছেন প্রেরণা আরোরার ক্রিআর্জ এন্টারটেইনমেন্ট। ছবিতে হুসাইদের চরিত্রে অভিনয় করছেন ইরফান খান। আগামী মাসে নেপালে ছবিটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। চলতি বছরের শেষে ছবিটি মুক্তি পাবে বলে জানা গেছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে daynightbd.com