• শিরোনাম

    নিখোঁজের ২২ ঘণ্টা পর নদী থেকে দুই ছাত্রীর মরদেহ উদ্ধার

    ডেনাইট ডেস্ক | শুক্রবার, ০৫ মে ২০২৩

    নিখোঁজের ২২ ঘণ্টা পর নদী থেকে দুই ছাত্রীর মরদেহ উদ্ধার

    নরসিংদীর শিবপুরে নদীতে গোসলে নেমে নিখোঁজ দুই ছাত্রীর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। নিখোঁজের ২২ ঘণ্টা পর শুক্রবার সকাল ৯টা ২০ মিনিটে উপজেলার লাখপুর গ্রামের শীতলক্ষ্যা নদী থেকে স্কুলছাত্রী ইয়াছমিন (১৫) এর মরদেহ ও এর দেড় ঘণ্টা পর সকাল ১১টার দিকে অপর স্কুলছাত্রী ইমার (১৬) মরদেহও উদ্ধার করে ফায়ার সার্ভিস।

    বিষয়টি নিশ্চিত করেছেন পলাশ ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন মাস্টার সাদেকুল বারি। নিখোঁজ ইয়াছমিন পলাশ উপজেলার ভাগপাড়া গ্রামের আব্দুল রহিম মিয়ার মেয়ে ও ইমা একই গ্রামের ইকবাল হোসেনের মেয়ে। ইমা পলাশ কো-অপারেটিভ স্কুলের নবম শ্রেণির শিক্ষার্থী ও ইয়াছমিন বাংগালপাড়া স্কুলের শিক্ষার্থী।

    ফায়ার সার্ভিস ও নিখোঁজের পরিবারের সদস্যরা জানায়, বৃহস্পতিবার দুপুর ১টার দিকে ইমা, ইয়াছমিন ও চাচাতো বোন সাদিয়াকে নিয়ে লাখপুর খেয়া ঘাটের পাশে শীতলক্ষ্যা নদীতে গোসলে নামে। এক পর্যায় তাদের মধ্যে সাদিয়া নদী থেকে গোসল শেষে ঘাটে উঠতে পারলেও ইয়াছমিন ও ইমা নদীর স্রোতে পানিতে তলিয়ে যায়।

    পরে সাদিয়া বাড়িতে গিয়ে তাদের পানিতে ডুবে যাওয়ার বিষয়টি জানালে পরিবারের লোকজন ফায়ার সার্ভিসকে খবর দিলে পলাশ ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ শুরু করে। এসময় স্থানীয়রা ও নৌকা দিয়ে জালের মাধ্যমে তাদের খোঁজা শুরু করে। পরে উদ্ধার কাজ চালানোর জন্য টঙ্গি থেকে ডুবরীদল খবর দেওয়া হয়। পরে তারা এসে উদ্ধার কাজ চালায়। তারা সন্ধ্যা সাড়ে সাতটা পর্যন্ত অভিযান চালিয়েও মরদেহের কোন খোঁজ পায়নি।

    পরে শুক্রবার সকালে আবার তারা উদ্ধার অভিযান শুরু করে। প্রথমে নদী থেকে ইয়াছমিনের মরদেহ উদ্ধার করে, এর দেড় ঘণ্টা পর ইমার মরদেহও উদ্ধার করে ফায়ার সার্ভিস। পলাশ ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন মাস্টার সাদেকুল বারি বলেন, দু’জন স্কুলছাত্রীরই মরদেহ উদ্ধার করা হয়েছে। আমরা মরদেহগুলো তাদের কাছে হস্থান্তর করবো।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৯:০৯ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৫ মে ২০২৩

    daynightbd.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০