• শিরোনাম

    ভোট দিলেন জায়েদা খাতুন

    ডেনাইট ডেস্ক | বৃহস্পতিবার, ২৫ মে ২০২৩ | পড়া হয়েছে 57 বার

    ভোট দিলেন জায়েদা খাতুন

    গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে টেবিল ঘড়ি প্রতীকের স্বতন্ত্র মেয়রপ্রার্থী জায়েদা খাতুন ভোট দিয়েছেন। বৃহস্পতিবার সকাল ১০টার পর কানাইয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে তিনি ভোট দিয়েছেন। এ সময় তার সঙ্গে ছেলে গাজীপুর সিটির সাবেক মেয়র জাহাঙ্গীর আলমও উপস্থিত ছিলেন।

    ভোট দেওয়ার পর এক প্রতিক্রিয়ায় জায়েদা খাতুন গণমাধ্যমকে জানান, ‘এখন পর্যন্ত নির্বাচনী পরিবেশ ভালো, সুষ্ঠু ভোট হলে তিনি নির্বাচনী ফলাফল যাই হোক তা মেনে নেবেন।’

    যদিও তার অভিযোগ, ‘ভোটের শুরুতে বিভিন্ন কেন্দ্রে তার এজেন্টদের ঢুকতে বাধা দেওয়া হয়েছিল।’ এছাড়া প্রতিটি কেন্দ্রে ইভিএমের ধীরগতিতে অসন্তোষ প্রকাশ করে তিনি সঠিক সময়ের মধ্যে নির্বাচন কমিশনের কাছে ভোটগ্রহণের দাবি জানান।
    এর আগে, সকাল ৮টা ৫৫ মিনিটে টঙ্গীর ৫৭ নম্বর ওয়ার্ডের দারুস সালাম মাদ্রাসা কেন্দ্রে ভোট দেন। আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আজমত উল্লা খান। এসময় তিনি গণমাধ্যমকে বলেন, নির্বাচন শান্তিপূর্ণ হচ্ছে। ভোটাররা স্বতঃস্ফূর্ত ভোট দিচ্ছেন। জয় নৌকারই হবে।

    আজমত উল্লা আরও বলেন, নির্বাচনে জয়-পরাজয় মেনে নেব। নির্বাচনে বিজয়ী হলে সকল কাউন্সিলর ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষকে সঙ্গে নিয়ে নতুন করে গাজীপুর সিটিকে সাজাবো।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৭:১৭ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৫ মে ২০২৩

    daynightbd.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    হেরে গেলেন হাসানুল হক ইনু

    ০৭ জানুয়ারি ২০২৪

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১