• শিরোনাম

    বিপিএল: দুর্দান্ত ঢাকাকে বড় ব্যবধানে হারালো সাকিবের রংপুর

    স্পোর্টস | শনিবার, ২৭ জানুয়ারি ২০২৪

    বিপিএল: দুর্দান্ত ঢাকাকে বড় ব্যবধানে হারালো সাকিবের রংপুর

    সিলেট পর্বে দৃর্দান্ত ঢাকাকে ৭৯ রানের বিশাল ব্যবধানে হারিয়ে চলতি বিপিএলে নিজেদের দ্বিতীয় জয় তুলে নিলো সাকিবের রংপুরে রাইডার্স। রংপুরের দেওয়া ১৮৪ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ১০৪ রানেই অলআউট হয়েছে দুর্দান্ত ঢাকা। যার ফলে রংপুর তুলে নিয়েছে ৭৯ রানের বিশাল জয়।

    রংপুরের দেওয়া ১৮৪ রানের লক্ষ্যে ব্যাটিং করতে নেমে শূন্য রানেই প্রথম উইকেট হারায় দুর্দান্ত ঢাকা। নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকা ঢাকার ক্রিকেটাররা ছিলেন আসা যাওয়ার মিছিলে। দানুশকা গুনাথিলাকা, মোহাম্মদ নাঈম, লাসিথ ক্রসপুলে, ইরফান শুক্কুর, আলাউদ্দিন বাবু, শরিফুল ইসলামরা পেরোতে পারেননি দুই অঙ্কের ঘর। শেষ পর্যন্ত ১৬ ওভার ৩ বলে অলআউট হয় ঢাকা। আর রংপুর তুলে নেয় ৭৯ রানের বিশাল জয়। ঢাকার হয়ে আজ সর্বোচ্চ ৫১ রান করেন অ্যালেক্স রোস।

    ক্ষ্যতাড়ায় নেমে প্রথম ওভারেই দানুশকা গুনাথিলাকার উইকেট হারায় ঢাকা। দুর্দান্ত সুইং বলে তাকে সাজঘরে ফেরান আজমতউল্লাহ। সদ্য নিউজিল্যান্ড সিরিজ শেষ করে বিপিএলে আসা সাইম আইয়ুব শুরুটা ভালোই করেছিলেন। তবে বিধ্বংসী এই ব্যাটারকে ১৭ রানের বেশি করতে দেননি আজমত।

    সাইম আউট হওয়ার পর ১ রানের ব্যবধানে লাসিথ ক্রুসপুল এবং মোহাম্মদ নাইমের উইকেটও হারায় ঢাকা। অধিনায়ক মোসাদ্দেক হোসেনকে নিয়ে পঞ্চম উইকেটে ৪৯ রানের জুটি গড়েন অ্যালেক্স রস। তবে এই জুটি ভাঙলে দ্রুত সময়ের মধ্যে অলআউট হয় ঢাকা।

    ৩৫ বলে ৫১ রানের হার না মানা ইনিংস খেলেছেন রস। অজি এই ব্যাটার ছাড়া কেউই তেমন রানের দেখা পাননি।দানুশকা গুনাথিলাকা, মোহাম্মদ নাঈম, লাসিথ ক্রসপুলে, ইরফান শুক্কুর, আলাউদ্দিন বাবু, শরিফুল ইসলামরা পেরোতে পারেননি দুই অঙ্কের ঘর।
    এর আগে দুর্দান্ত ঢাকার বিপক্ষে টস হেরে আগে ব্যাট করে ১৮৩ রানের বড় সংগ্রহ দাঁড় করিয়েছিল রংপুর রাইডার্স। রংপুরের বড় সংগ্রহের ভিত গড়ে দিয়েছিলেন বিদেশি রিক্রুট বাবর আজম। পাকিস্তানি এই ব্যাটার খেলেছেন ৪৬ বলে ৬২ রানের ইনিংস। শেষদিকে দারুণ এক ক্যামিও খেলেছেন আজমতউল্লাহ ওমরজাইও। ফলে বড় সংগ্রহ গড়তে সমস্যা হয়নি রংপুরের।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৮:৫১ অপরাহ্ণ | শনিবার, ২৭ জানুয়ারি ২০২৪

    daynightbd.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নিশাম এসেই রংপুরের জয়ের নায়ক

    ১০ ফেব্রুয়ারি ২০২৪

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১