• শিরোনাম

    সৃজিতের সঙ্গে বিচ্ছেদের খবরে মিথিলার জবাব

    ডেনাইট ডেস্ক | শনিবার, ২৭ মে ২০২৩

    সৃজিতের সঙ্গে বিচ্ছেদের খবরে মিথিলার জবাব

    সৃজিত মুখার্জি ও রাফিয়াত রশিদ মিথিলার দুই মাসের মধ্যে বিচ্ছেদ হতে যাচ্ছে! কলকাতার প্রভাবশালী দৈনিক আনন্দবাজার পত্রিকা এই দম্পতির নাম প্রকাশ না করে ইঙ্গিতপূর্ণভাবে এমন দাবি করেছে।

    তবে এই খবরে তেমন কোনো প্রতিক্রিয়া নেই মিথিলার। শুটে ব্যস্ত থাকা মিথিলা তাই এই খবরে প্রতিক্রিয়া জানালেন অল্প বাক্যে। সেটি এমন, ‘এই খবরের সঙ্গে আমি সম্পৃক্ত নই। খবরে কি আমার নাম আছে?’

    আনন্দবাজারের ইঙ্গিতপূর্ণ সেই প্রতিবেদনে বলা হয়েছে, ‘একজন টলিউডের হিট পরিচালক। অন্যজন অভিনেত্রী। সীমান্ত পেরিয়ে প্রেম, তারপর বিয়ে। মাঝে একটা বছর ভালোই চলছিল সব। কিন্তু টলিপাড়ার পরিচালকের মন যে উড়ুউড়ু। কখনো অভিনেত্রীর প্রেমে হাবুডুবু খেয়েছেন, কখনো আবার ‘এক্স’-এর সঙ্গে প্রেম। তবে বিয়ে করে ঘরে বেঁধেছিলেন। কিন্তু খুব বেশি দিন আর এগোয়নি তাদের একসঙ্গে পথচলা। তার আগেই গুঞ্জন, ভাঙন ধরেছে সম্পর্কে। দ্বিতীয় নারীর প্রবেশ ঘটেছে স্বামী-স্ত্রীর মাঝে। যদিও আগের বারগুলোর মতো কোনো অভিনেত্রী নন, পরিচালকের মনে মজেছে ক্যামেরার নেপথ্যে থাকা এক কমবয়সী নারীতে।

       পরিচালকের স্ত্রীর অবশ্য শুধুই যে অভিনয় ধ্যানজ্ঞান, এমনটা নয়। নিজের অন্যান্য কাজের কারণে দেশের বাইরেই কাটাতে হয় অনেকটা সময়। পরিচালক সেই ফাঁকেই মন দিয়েছেন অন্যকে। ইন্ডাস্ট্রির অন্দরের কানাঘুষা, আজকাল পার্টিতে সারাক্ষণ নতুন নারীই নাকি পরিচালকের সঙ্গী। সে খবর পৌঁছে গেছে তার স্ত্রীর কাছেও। ঘনিষ্ঠ সূত্রে খবর, আর দু’মাসের মধ্যেই সম্পর্ক চুকিয়ে নিজের দেশে ফিরে যাবেন অভিনেত্রী। তবে পরিচালককে এখনই আইনত মুক্ত করতে ইচ্ছুক নন অভিনেত্রী। এবার দেখা যাক, কোনো দিকে বাঁক নেয় তাদের সম্পর্ক!

    উল্লেখ্য, ২০১৯ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন দুই বাংলার দুই তারকা সৃজিত-মিথিলা।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ২:১১ অপরাহ্ণ | শনিবার, ২৭ মে ২০২৩

    daynightbd.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ‘মাহির সর্বনাশ করছেন ইমন’

    ২৮ ফেব্রুয়ারি ২০২৪

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০