• শিরোনাম

    বিগত সময়ে বিএনপি পেছনের দরজা দিয়ে ক্ষমতায় এসেছে: শিক্ষামন্ত্রী

    ডেনাইট ডেস্ক | শনিবার, ২৭ মে ২০২৩

    বিগত সময়ে বিএনপি পেছনের দরজা দিয়ে ক্ষমতায় এসেছে: শিক্ষামন্ত্রী

    আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, বিগত সময়ে বিএনপি পেছনের দরজা দিয়ে ক্ষমতায় এসেছে। আওয়ামী লীগ কখনই অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন ছাড়া আর কোনো পদ্ধতিতে ক্ষমতায় যায়নি। গাজীপুরে নির্বাচন হয়ে গেল, এটা গণতন্ত্রের বিজয় হয়েছে। অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন যে কত ভালো, কত সুন্দর হতে পারে, সেটি নির্বাচন কমিশন যে করতে পারে সেজন্য সরকার সব ধরনের সহযোগিতা করেছে।

    শনিবার (২৭ মে) টাঙ্গাইল জেলা আওয়ামী যুবলীগের সম্মেলনে তিনি এসব কথা বলেন। জেলা যুবলীগের সভাপতি রেজাউর রহমান চঞ্চলের সভাপতিত্বে সম্মেলনে ডা. দীপু মনি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে স্বপ্ন নিয়ে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন, যে বাংলাদেশ আজ এগিয়ে যাচ্ছে অপ্রতিরোধ্য গতিতে। প্রতিটি ক্ষেত্রে বাংলাদেশের অগ্রগতি আজ দৃশ্যমান। বাংলাদেশ বিশ্বের ৩৫তম অর্থনীতির দেশে পরিণত হয়েছে।

    জেলা যুবলীগের সম্মেলনে উপস্থিত ছিলেন কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. মো আব্দুর রাজ্জাক, বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ, সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক, সাবেক তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম জোয়াহের, সংসদ সদস্য ছানোয়ার হোসেন, সংসদ সদস্য হাসান ইমাম খান সোহেল হাজারী, সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির, সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু, সংরক্ষিত আসনের সংসদ সদস্য খন্দকার মমতা হেনা লাবলী, অপরাজিতা হক প্রমুখ।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৫:১২ অপরাহ্ণ | শনিবার, ২৭ মে ২০২৩

    daynightbd.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১