• শিরোনাম

    বকশিবাজারে সড়ক দুর্ঘটনায় এসবির রিপোর্টার নিহত

    নিজস্ব প্রতিবেদক | শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

    বকশিবাজারে সড়ক দুর্ঘটনায় এসবির রিপোর্টার নিহত

    ঠিকানা পরিবহনের একটি বাস রাজধানীর বকশিবাজার মোড়ে নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের খাম্বার সঙ্গে ধাক্কা লাগে। এতে তোফাজ্জল হোসেন নামে পুলিশের বিশেষ শাখার (এসবির) এক রিপোর্টার নিহত হয়েছেন।

    শুক্রবার (২৯ মার্চ) বিকাল সাড়ে পাঁচটার দিকে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

    তোফাজ্জল হোসেনকে হাসপাতালে নিয়ে আসা পথচারী মুশফিকুর জানান, ঠিকানা পরিবহনের একটি বাস বকশিবাজার মোড়ে নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের খাম্বার সঙ্গে ধাক্কা লাগে। তিনি বাসের পেছনের দিকে সিটে বসা ছিলেন। পরে ধাক্কায় তিনি গুরুতর আহত হন। এরপর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে মৃত ঘোষণা করেন।

    তিনি আরো বলেন, তার কাছে থাকা আইডি কার্ড দেখে জানা যায়- তিনি পুলিশের এসবির রিপোর্টার হিসেবে কর্মরত ছিলেন। তার বাবার নাম আব্দুল বাতেন। তিনি কোথায় যাচ্ছিলেন সে বিষয়ে বলতে পারছি না।

    ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, চকবাজার থানার বকশিবাজার এলাকায় ঠিকানা পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের খাম্বার সঙ্গে ধাক্কা লাগলে বাসের ভেতরে থাকা এসবির ওই সদস্য গুরুতর আহত হন। পরে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আমরা বিষয়টি আমাদের কর্তৃপক্ষকে জানিয়েছি।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৭:৪৪ অপরাহ্ণ | শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

    daynightbd.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০