• শিরোনাম

    রংপুরে বিএনপির সমাবেশে ধাওয়া-পাল্টা ধাওয়া, আহত ৭

    ডেনাইট ডেস্ক | শুক্রবার, ১৯ মে ২০২৩ | পড়া হয়েছে 59 বার

    রংপুরে বিএনপির সমাবেশে ধাওয়া-পাল্টা ধাওয়া, আহত ৭

    রংপুরে বিএনপির সমাবেশে পুলিশের সঙ্গে নেতাকর্মীদের ধাক্কাধাক্কি, হাতাহাতি ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এই ঘটনায় পুলিশসহ বিএনপির ৭ নেতাকর্মী আহত হয়েছে। শুক্রবার বিকেলে রংপুর নগরীর গ্রান্ডহোটেল মোড়স্থ বিএনপির দলীয় কার্যালয়ের সামনে নগরীর প্রধান সড়কে সমাবেশ করে বিএনপি। এ সময় জেলার বিভিন্ন স্থান থেকে নেতাকর্মীরা বিভোক্ষ মিছিল নিয়ে সমাবেশে আসার সময় পুলিশ বাধা দেয়। এ নিয়ে পুলিশের সঙ্গে নেতাকর্মীদের ধাক্কাধাক্কি, হাতাহাতি ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে পুলিশসহ ৭ জন নেতাকর্মী আহত হয়েছে।

    পুলিশ বলেছে, তারা প্রধান সড়ক বন্ধ করে যানচলাচলের প্রতিবন্ধকতা সৃষ্টি করার চেষ্টা করলে পুলিশ তাদের বাধা দেয়। এ সময় পুলিশের উপর উচ্ছৃঙ্খল নেতাকর্মী চড়াও হয়। এদিকে সমাবেশে প্রধান অতিথি বিএনপির ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট নিতাই রায় চৌধুরী বলেন, বিএনপি এই সরকারের অধীনে কোন নির্বাচনে অংশ নিবে না। আন্দোলন করে এই সরকারকে পদত্যাগ করতে বাধ্য করা হবে।

    রংপুর মহানগর বিএনপির আহবায়ক শামসুজ্জামান শামুর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলাম, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক মাহাফুজ উন নবী ডন, বিএনপি নেত্রী শাহিদা বেগম জোস্না প্রমুখ।
    এদিকে মেট্রোপলিটন কোতয়ালী থানার ওসি (তদন্ত) হোসেন আলী বলেন, পুলিশের ব্যারিকেট ওভারটেক করে যাওয়ার সময় পুলিশের সাথে সামান্য ধাক্কাধাক্কির ঘটনা ঘটেছে।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ২:২১ অপরাহ্ণ | শুক্রবার, ১৯ মে ২০২৩

    daynightbd.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১