• শিরোনাম

    ইস্তাম্বুল ভ্রমণের সুযোগ দিচ্ছে সিঙ্গার

    ডেনাইট ডেস্ক | রবিবার, ২১ জানুয়ারি ২০২৪ | পড়া হয়েছে 21 বার

    ইস্তাম্বুল ভ্রমণের সুযোগ দিচ্ছে সিঙ্গার

    শীর্ষস্থানীয় কনজ্যুমার ইলেকট্রনিকস ও হোম অ্যাপ্লায়েন্স কোম্পানী সিঙ্গার বাংলাদেশ শুরু করেছে আকর্ষণীয় অফার “মারহাবা ইস্তাম্বুল – হাতে রেখে হাত, ইস্তাম্বুলে ৪ দিন ৩ রাত”। সিঙ্গারের এই Red S Deal ক্যাম্পেইন চলাকালীন সময়ে দেশব্যাপী যেকোন সিঙ্গার আউটলেট, ডিলার আউটলেট অথবা www.singerbd.com থেকে পণ্য কিনলে নিশ্চিত ডিসকাউন্টের পাশাপাশি ভাগ্যবান ক্রেতারা তুরস্কের ইস্তাম্বুল ভ্রমণের সুযোগ পাবেন।

    ইস্তাম্বুল ভ্রমণের সুযোগ ছাড়াও থাকছে এক্সচেঞ্জ অফারে রেফ্রিজারেটরে ২০,০০০ টাকা পর্যন্ত ছাড়, নো-ফ্রস্ট রেফ্রিজারেটরে ৭,০০০ টাকা পর্যন্ত ছাড়, টিভিতে এক্সচেঞ্জ অফারে ৬,০০০ টাকা পর্যন্ত ছাড় ও ৫,০০০ টাকা পর্যন্ত নগদ ছাড়, ওয়াশিং মেশিনে ৪,০০০ টাকা পর্যন্ত ছাড়, মাইক্রোওয়েভ ওভেন ৩,৫০০ টাকা পর্যন্ত ছাড় ল্যাপটপে ৯,০০০ টাকা পর্যন্ত এবং কিচেন ও স্মল অ্যাপ্লায়েন্স-এ ৯% পর্যন্ত ছাড় দিচ্ছে প্রতিষ্ঠানটি।

    উল্লেখ্য, এছাড়াও পণ্য ভেদে ক্রেডিট কার্ড ছাড়াই সর্বোচ্চ ১২ মাস পর্যন্ত ইন্টারেস্ট ফ্রি সুবিধা পাওয়া যাবে। পাশাপাশি সকল পণ্যে ১২ মাস পর্যন্ত সহজ কিস্তি সুবিধা পাওয়া যাবে। এই বিশেষ ক্যাম্পেইনটি ৩১ জানুয়ারী পর্যন্ত চলবে।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৫:২৯ পূর্বাহ্ণ | রবিবার, ২১ জানুয়ারি ২০২৪

    daynightbd.com |

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১