• শিরোনাম

    হবিগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রসহ নিহত ৫

    ডেনাইট ডেস্ক | রবিবার, ০৪ জুন ২০২৩

    হবিগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রসহ নিহত ৫

    হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ, চুনারুঘাট ও নবীগঞ্জ উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রসহ ৫ জন নিহত হয়েছেন। এসব দুর্ঘটনায় আহত হয়েছেন আরো অন্তত ৭ জন। তাদেরকে উদ্ধার করে জেলা সদর আধুনিক হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে।

    এর মধ্যে শায়েস্তাগঞ্জ সড়কের সুদিয়াখলা এলাকায় এলাকায় বাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন। আজ সকালে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে নিহত ও আহতদের উদ্ধার করে হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করে।

    নিহতরা হল, জেলার চুনারুঘাট উপজেলার উবাহাটা গ্রামের আব্দুল হকের ছেলে সিএনজি চালক রফিক মিয়া (৩৫), বানিয়াচং উপজেলার রঘু চৌধুরী পাড়া মহল্লার আজির হুসেনের ছেলে জিয়াউল হক (৩৬) ও আজমিরীগঞ্জ উপজেলার আনন্দপুর গ্রামের আব্দুল বারিকের ছেলে মুছা মিয়া (৬৪)।

    জানা যায়, হবিগঞ্জ থেকে ছেড়ে যাওয়া ঢাকাগামী একটি বাসের সাথে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় সিএনজিটি বাসের নিচে চাপা পড়ে। এতে ঘটনাস্থলেই ৩ জনের মৃত্যু হয়। এছাড়াও বাসটিও নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পড়ে উল্টে যায়।

    বিষয়টি নিশ্চিত করে শায়েস্তাগঞ্জ থানার (ওসি) নাজমুল হক কামাল বলেন, গাড়ি দুটি জব্দ করে থানায় নিয়ে যাওয়া হয়েছে। তবে বাস চালক পালিয়ে গেছে। ময়না তদন্ত শেষে নিহতদের মরদেহ তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

    এদিকে, নবীগঞ্জ উপজেলার দিনারপুর উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্র শিবলু হাসান স্কুলে যাওয়ার পথে মোটরসাইকেলের ধাক্কায় নিহত হয়েছে। নিহত শিবলু হাসান উপজেলার মোড়াউড়া গ্রামের নজরুল ইসলামের পুত্র।

    বিষয়টি নিশ্চিত করে নবীগঞ্জ থানার (ওসি) মো. ডালিম আহমেদ।

    এছাড়াও চুনারুঘাট উপজেলার দেউন্দি এলাকায় অজ্ঞাত পরিবহনের চাপায় এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। তার পরিচয় পাওয়া যায়নি।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১০:১৫ পূর্বাহ্ণ | রবিবার, ০৪ জুন ২০২৩

    daynightbd.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১