• শিরোনাম

    শাকিব খান ছাড়া অন্যদের নিয়ে একদমই চিন্তিত নই : অপু বিশ্বাস

    ডেনাইট ডেস্ক | শুক্রবার, ০৯ জুন ২০২৩

    শাকিব খান ছাড়া অন্যদের নিয়ে একদমই চিন্তিত নই : অপু বিশ্বাস

    সরকারি অনুদানে অপু বিশ্বাস প্রযোজিত ‘লাল শাড়ি’ সিনেমার সব ধরনের কাজ শেষ। আগামী সপ্তাহের শুরুতেই সেন্সরে সিনেমাটি জমা দেবেন অপু বিশ্বাস। সেন্সর ছাড়পত্র পেলেই ঈদে মুক্তি পাবে সিনেমাটি বলে শোনা যাচ্ছে।

    মুক্তি প্রসঙ্গে অপু বিশ্বাস গণমাধ্যমকে বলেন, ‘আগামী ঈদে কমার্শিয়াল সিনেমা বলতে যা বোঝায় তা শুধু শাকিব খান অভিনীত প্রিয়তমাই মুক্তি পেতে যাচ্ছে। বাকি আর কী কী সিনেমা মুক্তি পেতে যাচ্ছে তা নিয়ে আমি একদমই চিন্তিত নই। যে কারণে আমি আগামী সপ্তাহের শুরুতেই আমার প্রযোজিত লাল শাড়ি সিনেমাটি সেন্সর ছাড়পত্রের জন্য জমা দেব।

    যদি ঠিকঠাকভাবে সেন্সর ছাড়পত্র পেয়ে যাই, তাহলে আগামী ঈদেই মুক্তি পাবে এটি। আমি সিনেমাটি মুক্তি দেওয়ার জন্যও সবকিছু গুছিয়ে নিয়ে এসেছি। আমার সঙ্গে যারা ছিলেন তারাও আমার পাশে আছেন, আমাকে সাহস দিচ্ছেন, অনুপ্রেরণা দিচ্ছেন। যে কারণে আমি আরও আশাবাদী হয়ে উঠেছি।’

    বন্ধন বিশ্বাসের পরিচালনায় সিনেমাটিতে অপু বিশ্বাসের নায়ক সাইমন সাদিক। উল্লেখ্য, বন্ধন বিশ্বাসের পরিচালনায় এর আগে অপু বিশ্বাস ‘ছায়া বৃক্ষ’ নামের একটি সিনেমায় অভিনয় করেছেন। আরও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, রাশেদ মামুন অপু, দোয়েল ও সোমাসহ অনেকে।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১২:২২ অপরাহ্ণ | শুক্রবার, ০৯ জুন ২০২৩

    daynightbd.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০