• শিরোনাম

    বিসিবি জানাল বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজের টিকিটের দাম

    স্পোর্টস | শনিবার, ০২ মার্চ ২০২৪

    বিসিবি জানাল বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজের টিকিটের দাম

    আগামী সোমবার (৪ মার্চ) থেকে শুরু হতে যাচ্ছে বাংলাদেশ-শ্রীলঙ্কা টি-টোয়েন্টি সিরিজ। শনিবার (২ মার্চ) বাংলাদেশ-শ্রীলঙ্কা টি-টোয়েন্টি সিরিজের টিকিটের মূল্য প্রকাশ করেছে বিসিবি। টিকিটের সর্বনিম্ন মূল্য ধরা হয়েছে ২০০ টাকা। সবচেয়ে দামি টিকিটের মূল্য দেড় হাজার টাকা।

    ওয়েস্টার্ন গ্যালারি ও গ্রিন হিল এরিয়া স্ট্যান্ডের টিকিট পাওয়া যাবে ২০০ টাকায়। ইস্টা র্ন গ্যালারির টিকিট ৩০০ এবং ক্লাব হাউজের টিকিটের দাম ৫০০ টাকা। এছাড়া গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিট সর্বোচ্চ দেড় হাজার টাকা।

    ম্যাচের আগের দিন অর্থাৎ আগামীকাল রোববার (৩ মার্চ) থেকে টিকিট বিক্রি শুরু হবে। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের টিকিট কাউন্টার এবং রিকাবিবাজারে অবস্থিত সিলেট জেলা স্টেডিয়ামের টিকিট কাউন্টারে পাওয়া যাবে বিপিএলের টিকিট। ম্যাচের দিন এবং আগের দিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত পাওয়া যাবে টিকিট।

    এই সিরিজের টিকিট পাওয়া যাবে অনলাইনেও। ২ মার্চ থেকে বিসিবির নির্ধারিত ওয়েবসাইটে টিকিট পাওয়া যাবে। যা পরবর্তীতে সিলেট জেলা স্টেডিয়ামের টিকিট কাউন্টার থেকে সংগ্রহ করতে হবে। ওই টিকিট নিতে হবে ম্যাচের আগেরদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টার মধ্যে।

    আগামী ৪ মার্চ সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ এবং শ্রীলঙ্কা। বাকি দুটি ম্যাচ ৬ এবং ৯ মার্চ। তিনটি ম্যাচই হবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১১:৪৪ পূর্বাহ্ণ | শনিবার, ০২ মার্চ ২০২৪

    daynightbd.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নিশাম এসেই রংপুরের জয়ের নায়ক

    ১০ ফেব্রুয়ারি ২০২৪

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০