• শিরোনাম

    রাজনীতিতে নাম লেখাচ্ছেন সানিয়া মির্জা!

    স্পোটর্স | বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

    রাজনীতিতে নাম লেখাচ্ছেন সানিয়া মির্জা!

    ভারতীয় সাবেক পেশাদার টেনিস খেলোয়াড় সানিয়া মির্জা। খেলার পাশাপাশি সর্বদা চর্চায় থাকেন। সম্প্রতি সাবেক পাক ক্রিকেটার শোয়েব মালিকের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর থেকে সানিয়ার নাম রোজ শিরোনামে উঠে আসে। তার সবকিছুতেই নজর থাকে ভক্তদের। এবার গুঞ্জন উঠেছে ভারতের লোকসভা নির্বাচনে প্রার্থী হচ্ছেন এই টেনিস সুন্দরী?

    এর মধ্য দিয়ে ভারতের রাজনীতিতে আসছেন সানিয়া। গুঞ্জন রয়েছে কংগ্রেসের প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নেবেন সানিয়া মির্জা।

    ভারতীয় গণমাধ্যমের দাবি, বুধবার (২৭ মার্চ) চারটি রাজ্যের লোকসভার প্রার্থী চূড়ান্ত করতে বৈঠকে বসেছিল কংগ্রেস। গোয়া, তেলেঙ্গানা, উত্তরপ্রদেশ ও ঝাড়খণ্ডের বেশ কয়েকটি আসনে ঘোষণা করা হয়েছে প্রার্থীর নাম। জল্পনা-কল্পনা চলছে লোকসভার নির্বাচনে কংগ্রেসের প্রার্থী হতে পারেন সানিয়া।

    দেশটির গণমাধ্যমের তথ্য বলছে, কংগ্রেসেরে দলীয় সূত্রে খবর, হায়দরাবাদের মতো গুরুত্বপূর্ণ আসনে প্রার্থী হিসেবে ভাবা হচ্ছে টেনিস সুন্দরীর নাম। নেতাদের কাছে তার নাম প্রস্তাব করেছেন ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আজহার উদ্দিন। যিনি সানিয়া মির্জার আত্মীয়।

    পারিবারিক সূত্রে বহুদিন ধরে আজহারউদ্দিনের সঙ্গে ঘনিষ্ঠতা রয়েছে সানিয়া। আর দীর্ঘদিন ধরে কংগ্রেসের রাজনীতির সঙ্গে যুক্ত আজহার। গত বছর তেলেঙ্গানার বিধানসভা নির্বাচনে কংগ্রেসের প্রার্থী ছিলেন তিনি। এ রাজ্যে কংগ্রেস সরকার গঠন করলে নির্বাচনে হেরে যান আজহার।

    হায়দরাবাদে বাজিমাত করতে ভারতের সফলতম নারী টেনিস তারকার জনপ্রিয়তাকে কাজে লাগানো কথা ভাবছে কংগ্রেস। ১৯৮৪ সাল থেকে হায়দরাবাদ এই কেন্দ্রটি ওয়াইসিদের দখলে রয়েছে। বর্তমানে সেখানকার নির্বাচিত সদস্য হচ্ছেন এআইএমআইএমের আসাদউদ্দিন ওয়াইসি। এরই মধ্যেই ওই কেন্দ্রের জন্য প্রার্থীর নাম ঘোষণা করেছে বিজেপি আর বিআরএস। এ কেন্দ্রে সানিয়া মির্জাকে প্রার্থী করে চমক দেওয়ার কথা ভাবছে কংগ্রেস।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৭:৪২ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

    daynightbd.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নিশাম এসেই রংপুরের জয়ের নায়ক

    ১০ ফেব্রুয়ারি ২০২৪

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০