• শিরোনাম

    ঈদে মেয়ে ও জামাইকে ‘নতুন জামা’ দিতে না পারায় আত্মহত্যা

    ঠাকুরগাঁও প্রতিনিধি | মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪

    ঈদে মেয়ে ও জামাইকে ‘নতুন জামা’ দিতে না পারায় আত্মহত্যা

    ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় এক বৃদ্ধার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৬ এপ্রিল) বেলা ১১টার দিকে উপজেলার দুওসুও ইউনিয়নের ছাগলডাঙ্গী গ্রাম থেকে ওই নারীর লাশ উদ্ধার করা হয়।

    মৃত জাহানারা বেগম (৬৫) ওই গ্রামের বজির উদ্দীনের স্ত্রী। তার পরিবারের সদস্যরা জানিয়েছেন, জাহানারা আত্মহত্যা করেছেন। ঈদুল ফিতরে মেয়ে ও জামাইকে নতুন কাপড় কিনে দিতে না পারায় তিনি এই পথ বেছে নেন।

    পরিবারের বরাত দিয়ে বালিয়াডাঙ্গী থানার ওসি ফিরোজ কবির জানান, অভাবের কারণে ঈদুল ফিতরে মেয়ে ও মেয়ের জামাইকে নতুন কাপড় কিনে দিতে পারেননি জাহানারা। এ নিয়ে সোমবার রাতে স্বামী বজির উদ্দীনের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। এরপর গভীর রাতে গলায় ফাঁস দিয়ে তিনি আত্মহত্যা করেন।

    মেয়ে, জামাই এবং নাতনিকে নতুন জামা দিতে না পারায় জাহানারা মৃত্যুর আগে একাধিকবার আফসোস করেছেন বলে জানিয়েছেন তার বড় ছেলে জাহাঙ্গীর আলম। তিনি বলেন, “গত রবিবার বোনকে মা বলেছিলেন, এমন জীবন রাখবো না। আজ তাই করলেন।”

    পুলিশ জানিয়েছে, পরিবারের আবেদনের প্রেক্ষিতে জাহানারা বেগমের লাশ ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ২:৪৭ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪

    daynightbd.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১