• শিরোনাম

    বাংলাদেশের সমর্থকদের চুপ রাখতে চান মার্করাম

    স্পোটর্স | রবিবার, ০৯ জুন ২০২৪

    বাংলাদেশের সমর্থকদের চুপ রাখতে চান মার্করাম

    বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচেই জয় পেয়েছে বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকা। উভয়ের কাছেই হেরেছে শ্রীলঙ্কা। প্রোটিয়ারা গতকাল নেদারল্যান্ডসকে হারিয়ে উঠে গেছে পয়েন্ট তালিকার শীর্ষে। কাল তারা মুখোমুখি হবে নাজমুল হোসেন শান্তদের বিপক্ষে। লাল সুবজের দলটিকে সমর্থন দিতে মাঠে অসংখ্য বাংলাদেশি দর্শক এসেছিলেন। তারা উল্লাস প্রকাশ করেছিলেন ডালাসে।

    তবে নিউইয়র্কে সেই সমর্থকদের চুপ করিয়ে দিতে চান দক্ষিণ আফ্রিকার অধিনায়ক এইডেন মার্করাম। ম্যাচ পূর্ব সংবাদ সম্মেলনে দলের প্রতিনিধি হয়ে এসে তিনি এই মন্তব্য করেন।

    সেখানে তিনি বলেন, ‘এখানে বাংলাদেশের অনেক সমর্থক থাকবে, আমি নিশ্চিত। বাউন্ডারি লাইনের ভেতরে কী হচ্ছে আমাদের মনোযোগ সেদিকে। দর্শকরা যাদের বেশি সমর্থন দেয় তারা ম্যাচের মোমেন্টাম পেয়ে যায়। তারা যদি চুপ থাকে তার মানে আমরা ভালো করছি। আমরা ভালো খেলতে চাই এবং যতটা সম্ভব তাদের চুপ করিয়ে রাখতে চাই।’

    মার্করাম যোগ করেন, ‘বাংলাদেশ খুবই শক্তিশালী দল। এটা আমাদের জন্য বেশ চ্যালেঞ্জিং হবে।’

    তবে এমন মন্তব্য করলেও অভিজ্ঞতার কারণে আবার নিজেদেরকেই এগিয়ে রাখলেন প্রোটিয়া অধিনায়ক। বিশ্বকাপে যে দুটি ম্যাচ খেলেছে দক্ষিণ আফ্রিকা, দুটি একই ভেন্যুতে, নিউ ইয়র্কের নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামে। যেখানে বাংলাদেশের বিপক্ষে লড়বে প্রোটিয়ারা।

    মন্থর উইকেটে ম্যাচ জিততে হলে ঠিক কী করতে হবে সেটা জানা আছে মার্করামের, ‘আমরা খানিকটা সুবিধা পেয়েছি যে এই মাঠে কিংবা ভেন্যুতে দুটো ম্যাচ খেলেছি। আশা করছি এটা আমাদের পরিষ্কার একটা ধারণা দেবে এবং ব্যাটিংয়ের দিক থেকে পরিকল্পনাটা আরো বাস্তবায়ন করতে পারব এবং কিভাবে ১৪০ রান করতে পারব। আমরা যদি আগে ব্যাট করি তাহলে আশা করি আমাদের বোলাররা বাকি কাজটা সারবে।’

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৮:১০ অপরাহ্ণ | রবিবার, ০৯ জুন ২০২৪

    daynightbd.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নিশাম এসেই রংপুরের জয়ের নায়ক

    ১০ ফেব্রুয়ারি ২০২৪

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০