• শিরোনাম

    কনস্টেবল মনিরুজ্জামান হত্যায় গ্রেফতার ৪

    ডেনাইট ডেস্ক | রবিবার, ০২ জুলাই ২০২৩

    কনস্টেবল মনিরুজ্জামান হত্যায় গ্রেফতার ৪

    ফাইল ছবি

    রাজধানীর ফার্মগেট এলাকায় ছুরিকাঘাতে পুলিশ কনস্টেবল মনিরুজ্জামান তালুকদার হত্যায় জড়িত থাকার অভিযোগে ৪ জনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। শনিবার (১ জুন) বিভিন্ন সময়ে রাজধানীতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। রবিবার (২ জুন) এসব তথ্য জানান ডিবির তেজগাঁও বিভাগের ডিসি মো. গোলাম সবুর।

    তিনি বলেন, মনিরুজ্জামানকে হত্যার অভিযোগে ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। এদের মধ্যে একজন হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছে। গ্রেফতারকৃতরা ছিনতাইকারী কি-না জানতে চাইলে তিনি বলেন, এখন পর্যন্ত এমনটিই মনে হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে পুরো বিষয়টি জানা যাবে।

    শনিবার (১ জুলাই) ভোরে ফার্মগেট সেজান পয়েন্টের সামনে ছুরিকাঘাতে মারা যান কনস্টেবল মনিরুজ্জামান। গ্রামের বাড়ি শেরপুরে ঈদের ছুটি কাটিয়ে ওইদিন সকালে ঢাকায় ফিরেন তিনি। ট্রেনে করে ঢাকায় এসে তেজগাঁও রেলস্টেশনে নেমে পায়ে হেঁটে কর্মস্থলে ফিরছিলেন। পথে ফার্মগেটের সেজান পয়েন্টের সামনে তিনি ছুরিকাঘাতের শিকার হন।

    ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে পুলিশ জানায়, শনিবার ভোর ৪টা ১৫ মিনিটের দিকে হত্যার এ ঘটনা ঘটে। ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজে দেখা গেছে দুই ব্যক্তি পুলিশ সদস্য মনিরুজ্জামানকে ঘিরে ধরে। তার কাছে থাকা মালামাল নিতে গেলে সে বাধা দেয়। এ সময় ধস্তাধস্তির একপর্যায়ে তার বুকে ও পিঠে ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৬:৪৯ পূর্বাহ্ণ | রবিবার, ০২ জুলাই ২০২৩

    daynightbd.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১