• শিরোনাম

    সোজা হয়ে চলতে গেলে অনেক ঘাত প্রতিঘাতের সম্মুখীন হতে হয়

    মো. রেজাউল করিম | শনিবার, ২৭ জানুয়ারি ২০২৪

    সোজা হয়ে চলতে গেলে অনেক ঘাত প্রতিঘাতের সম্মুখীন হতে হয়

    আলহামদুলিল্লাহ সফলতার আরেকটি বছর আজ শেষ হচ্ছে। ২০২২ এ কক্সবাজার ট্যুরিস্ট পুলিশে কাজ করে বছরের শেষ দিকে যোগদান করেছিলাম রাজবাড়ী জেলায় অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে। যোগদানের শুরু থেকেই ইচ্ছে ছিল প্রতিদিন অন্তত ৫ জন মানুষকে কোন না কোনভাবে উপকার করব। সেই থেকে শুরু করে অদ্যাবধি এই ধারা অব্যাহত রাখার চেষ্টা করেছি ।

    পারিবারিকভাবে পরিবারের সদস্যরা একসাথে থাকতে না পারলেও রাজবাড়ীবাসী আমাকে আপন করে নিয়েছে শুরু থেকেই। নানাবিধ সামাজিক কার্যক্রমে অংশগ্রহণ, স্বেচ্ছাসেবকদের উৎসাহ প্রদান, সাইক্লিস্টদের অনুপ্রেরণা, সামাজিক যোগাযোগ মাধ্যমে আইনীসেবা প্রদানের চেষ্টা করা, সর্বশেষ “আমাদের লাইব্রেরি” নামক একটি লাইব্রেরি স্থাপন করে চেষ্টা করেছি সাধারণ মানুষের সেবায় নিজেকে নিয়োজিত করার। অনেককেই হয়ত কাঙ্খিত সেবা প্রদান করতে পারিনি কিন্তু আমার সীমাবদ্ধতা ছাড়া চেষ্টার কোন ত্রুটি ছিলনা। এইজন্য জেলা পুলিশ রাজবাড়ী পরিবারের নিকট আমি কৃতজ্ঞ।

    ২০২৩ সালের সবচেয়ে বড় অর্জন হলো পুলিশ সুপার পদে পদোন্নতি। সোজা হয়ে চলতে গেলে অনেক ঘাত প্রতিঘাতের সম্মুখীন হতে হয়। রাজবাড়ী ও ঝিনাইদহের লাখ মানুষের দোয়া ও ভালবাসায় সেই সকল বাধা বিপত্তি অতিক্রম করে এই বছর পুলিশ সুপার পদে পদোন্নতি পেলাম। এইজন্য আল্লাহর কাছে হাজারো শুক্রিয়া, কৃতজ্ঞতা আপনাদের সবার প্রতি।

    ২০২৩ সাল আমার জন্য সফলতার বছর। এই বছরে কারো সাথে কোন ভুল করে থাকলে , অন্যায় করে থাকলে আমাকে মাফ করে দিবেন। আর আগামী ২০২৪ সালটি যেন আরো সফলভাবে শুরু করতে পারি এই দোয়া চাই সবার কাছ থেকে।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৭:০৬ অপরাহ্ণ | শনিবার, ২৭ জানুয়ারি ২০২৪

    daynightbd.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১