শিরোনাম

অবশেষে সমাবেশের অনুমতি পেলেন মেয়র আরিফ

অনলাইন ডেস্ক | শুক্রবার, ১৯ মে ২০২৩ | পড়া হয়েছে 46 বার

অবশেষে সমাবেশের অনুমতি পেলেন মেয়র আরিফ

অবশেষে সমাবেশের অনুমতি পেয়েছেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। শুক্রবার সন্ধ্যায় এ অনুমতি দেয় পুলিশ। আসন্ন সিসিক নির্বাচনে প্রার্থিতা নিয়ে নিজের অবস্থান স্পষ্ট করতে শনিবার মহানগরের রেজিস্ট্রারি মাঠে এ সমাবেশের আয়োজন করছেন তিনি।

এর আগে শুক্রবার বিকালে ‘বিশৃঙ্খলা সৃষ্টি হতে পারে’ এমন অজুহাতে মেয়র আরিফকে রেজিস্ট্রারি মাঠে সমাবেশ করতে নিষেধ করছিলো।

সিলেট সিটি নির্বাচনে প্রার্থী হবেন কী না এ ব্যাপারে আজ ২০ মে (শনিবার) সিলেট রেজিস্ট্রারি মাঠে সমাবেশ করে ঘোষণা দেবেন- এমনটি আগেই জানিয়েছিলেন মেয়র আরিফুল হক চৌধুরী। সমাবেশের জন্য অনুমতি চেয়ে সিলেট মহানগর পুলিশের কাছে আবেদনও জানিয়েছিলেন তিনি। তবে আজ বিকাল সাড়ে ৩টার দিকে সমাবেশের প্রস্তুতি দেখতে রেজিস্ট্রারি মাঠে মেয়র আরিফ প্রবেশ করতে গেলে বাধা দেয় পুলিশ। পুলিশের সঙ্গে এসময় বাকবিতন্ডায় জড়ান মেয়র আরিফ এবং মাঠের ফটকের সামনে অবস্থান নেন।
এসময় সেখানে উপস্থিত সাংবাদিকদের আরিফুল হক চৌধুরী বলেন, সমাবেশের তিন দিন আগে চিঠি দিয়েছি। বিভিন্নভাবে প্রচারণা চালিয়েছি। এটা কোনো রাজনৈতিক দলের সমাবেশ নয়। আমি আমার অবস্থান স্পষ্ট করার জন্য মহানগরবাসীকে ডেকেছি। এতে পুলিশ বাধা দেবে কেন?

তিনি বলেন- পুুলিশ আমাকে এখান থেকে সরে যেতে বলছে। কিন্তু আমি সরছি না। প্রয়োজনে আমাকে আটক করুক পুলিশ।

পরে সন্ধ্যায় পুলিশ রেজিস্ট্রারি মাঠে মেয়র আরিফকে সমাবেশের অনুমতি দেয়। অনুমতির বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) অতিরিক্ত উপ-কমিশনার সুদীপ দাস।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৩:১৯ অপরাহ্ণ | শুক্রবার, ১৯ মে ২০২৩

daynightbd.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১